যুবক-যুবতী পরকীয়ার টানে উধাও, অতঃপর ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে!

Tista Tista

Express

প্রকাশিত: ৯:৩১ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২০

মাসুম লুমেনঃ

গাইবান্ধার ফুলছড়িতে পরকীয়ার টানে দুই নারীপুরুষ উধাও হলেও পরবর্তীতে বিবাহিত ওই যুবকের বিরুদ্ধে বিবাহিতা  নারীকে পালিয়ে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। আর এই অভিযোগে ফিরোজ কবির রকি (৩০) নামে পরকীয়ায় আসক্ত যুবককে আটক করেছে ফুলছড়ি থানা পুলিশ।

শুক্রবার (১৬ অক্টোবর) দুপুরে আটক রকিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

এর আগে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে উপজেলার কঞ্চিপাড়া একাডেমি এলাকার মন্ডলপাড়া গ্রাম থেকে রকিকে আটক করা হয়। রকি ওই গ্রামের এনামুল হক বকুর ছেলে।

মামলার সূত্রে জানা যায়, মন্ডলপাড়া গ্রামের দুই সন্তানের জননী ওই নারীর সাথে পার্শ্ববর্তী রকির পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। এরই একপর্যায়ে ওই নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ঢাকায় নিয়ে গিয়ে একটি ভাড়া বাসায় গত ৬ আগস্ট ধর্ষণ করে ফিরোজ কবির রকি। এরপর রকি ঢাকা থেকে পালিয়ে বাড়িতে চলে এসে আত্মগোপনে থাকে।

পরবর্তীতে ধর্ষিতা গৃহবধূ এলাকায় ফিরে এসে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে ধর্ষণের বিষয়টি পরিবারকে অবগত করার পর ফুলছড়ি থানায় মামলা দায়ের করে। ওই রাতে থানা পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ধর্ষক রকিকে আটক করে।

আটকের বিষয়টি নিশ্চিত করে ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কাওসার আলী বলেন, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য গাইবান্ধা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।