গাইবান্ধায় আবারো ট্রাক্টরে পিষ্ট হলো শিশু, ট্রাক্টর থেকে গাঁজা উদ্ধার!

প্রকাশিত: ৮:০৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২১

গাইবান্ধায় আবারো প্রাণঘাতী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে অকালেই ঝরে গেল জাহিদ নামে ১৩ বছরের এক শিশুর প্রাণ। নিকাল ৫টার দিকে গাইবান্ধা শহরতলীর ইন্দ্রার পাড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় উত্তেজিত জনতা ঘাতক ট্রাক্টর ও ড্রাইভার মাসুমকে আটক করে এবং ট্রাক্টরটিতে আগুন জ্বালিয়ে দিতে উদ্যত হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিলে জনগণ আসামি মাসুমকে পুলিশের হাতে তুলে দেয়।

নিহত জাহিদ পূর্ব রাধাকৃষ্ণপুর গ্রামের ফার্ণিচার ব্যবসায়ী নুরুজ্জামান মিয়ার ছেলে। আসামি মাসুম (২৮) তিরমহুনী এলাকার কোরবান আলীর ছেলে। আসল বাড়ি তাদের বগুড়া। প্রায় ১০ বছর থেকে গাইবান্ধায় বসবাস করছেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গাইবান্ধা সদর উপজেলার তিরমহুনী এলাকা থেকে রাধাকৃষ্ণপুরের দিকে যাচ্ছিল। পথে ইন্দ্রারপাড় নামক স্থানে মাটিবাহী ট্রাক্টরটি রাস্তা পাড় হওয়ার সময় শিশু জাহিদকে ধাক্কা দিলে ঘটনা স্থলেই জাহিদের মৃত্যু হয়। এসময় আটক ট্রাক্টর থেকে গাঁজা, গাঁজা খাওয়ার সরঞ্জাম উদ্ধার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গাইবান্ধা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক নুরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ঘটনা স্থল ত্যাগ করেনি।