গাইবান্ধায় ঢাকা পোস্টে’র আনুষ্ঠানিক উদ্ভোধন

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২১

‘সত্যের সাথে সন্ধি’ এই শ্লোগানকে ধারণ করে র‌্যালী, আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্ট.কম এর আনুষ্ঠানিক উদ্ভোধন হয়েছে গাইবান্ধায়।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় এ উপলক্ষ্যে জেলা শহরে একটি র‌্যালীর আয়োজন করা হয়। র‌্যালিটি জেলা পরিষদের সামন থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা পরিষদে গিয়ে সমবেত হয়।

পরে ঢাকা পোস্টে’র গাইবান্ধা জেলা প্রতিনিধি রিপন আকন্দের আয়োজনে জেলা পরিষদ হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে একটি কেক কেটে পোর্টালের উদ্ভোধন ঘোষণা করেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুর রউফ তালুকদার।

এ সময় এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ‘একটি সুন্দর ছোট্ট র‌্যালী হয়েছে। এটা দরকার ছিল। যে কিছুরেই আগমন ঘটুক না কেন; তা জানান দেয়া খুবই জরুরী। আমি আশা করি, ঢাকা পোস্ট যেন বস্তুনিষ্ঠু ও সত্য খবর প্রকাশ করে। সব সময় যেন সংবাদ মাধ্যমটি মানুষের পাশে থাকে’।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, গাইবান্ধার অতিরিক্ত বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট সাদেকুর রহমান ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, অমিতাভ দাস হিমুন (কালের কণ্ঠ), খালেদ হোসেন (এশিয়ান টেলিভিশন), রিকতু প্রসাদ (ডিবিসি টেলিভিশন), এস,এম বিপ্লব ইসলাম (বৈশাখী টেলিভিশন), জাভেদ হোসেন (ঢাকাটাইমস), কাওসার রহমান রোমেল (সময়ের আলো), ওবাইদুল ইসলাম (চ্যানেল টি ওয়ান), রেজাউন-নবী রাজু (প্রতিপক্ষ), এ,জে, আশিকুর শাওন (বিডি গাইবান্ধা ডট নিউজ), শহিদুল ইসলাম খোকন (আমাদের কণ্ঠ), মেহেদী হাসান (ক্রিয়েটিভ গাইবান্ধা), সুমন মিয়া (বার্তা বাজার), জয় কুমার (জাগরনী টেলিভিশন) ও শামিম রেজা (ইউকে বিডি ডটকম)। এছাড়া মুঠোফোনে শুভেচ্ছা জানিয়েছেন এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার এবং দৈনিক জাগরণের জেলা প্রতিনিধি মাসুম লুমেনসহ অনেক সহকর্মীবৃন্দ। এসময় উপস্থিত সকল গণমাধ্যম কর্মী ও গাইবান্ধার বিশিষ্ট ব্যক্তিবর্গ ঢাকা পোষ্টের ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।

অনুষ্ঠাটি সঞ্চাচলা করেন, সময়নিউজ টোয়েন্টিফোর ডটকম এর জেলা প্রতিনিধি মাসুম বিল্লাহ। এছাড়া অনুষ্ঠানটি পালনে সার্বিক সহযোগীতায় ছিলেন, নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকম এর গাইবান্ধা জেলা প্রতিনিধি পিয়ারুল ইসলাম ও দৈনিক প্রথম বেলা পত্রিকার জেলা প্রতিনিধি জিহাদ হক্কানী।