গাইবান্ধায় র‍্যাব-১৩ রংপুরের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী, ঘোষণা দিলেন নৌ স্টেশনের

প্রকাশিত: ৪:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও “র‍্যাব সেবা সপ্তাহ”- উপলক্ষ্যে র‍্যাব-১৩ রংপুর ক্যাম্পের আয়োজনে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দিতে ঢাকা থেকে গাইবান্ধায় আসেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি।

এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাইবান্ধা-৫ আসনের সাংসদ ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বি মিয়া এমপি, গাইবান্ধা-২ আসনের সাংসদ ও জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি, র‍্যাব এর ডিজি চৌধুরী আবদুল্লাহ আল মামুন, রংপুর বিভাগীয় পুলিশের ডিআইজি দেবদাস ভট্রাচার্য, গাইবান্ধা জেলা প্রশাসক মো. আব্দুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, স্থানীয় ইউপি চেয়ারম্যানগণ, রাজনৈতিক ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ। এছাড়া মন্ত্রীর সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার।

এসময় প্রধান অতিথি’র বক্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু এদেশের এক অমূল্য সম্পদ। জাতীর পিতার জন্মশতবর্ষ উপলক্ষে সারাদেশে হতদরিদ্রদের মাঝে খাদ্য ও ঘর বিতরণ কর্মসূচি অব্যাহত রয়েছে। এছাড়া তিনি নৌ পুলিশকে শক্তিশালী করতে গাইবান্ধায় একটি নৌ-পুলিশ স্টেশন করারও আশ্বাস দেন।

মন্ত্রীর উপ সচিব দেওয়ান মাহবুব রহমান এ তথ্য নিশ্চিত করে বলেন,
আজ বৃহস্পতিবার (৭ই জানুয়ারি) সকাল ১১টায় গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ডিগ্রি কলেজ মাঠে হেলিকপ্টার যোগে পৌঁছেন। এরপর সাড়ে ১১টায় বালাসিঘাটে গরীব, অসহায় ও হত-দরিদ্র পরিবারের মাঝে র‍্যাব-১৩’র পক্ষ থেকে আট হাজার কম্বল বিতরণ করেন স্বরাষ্ট্রমন্ত্রী। দুপুর ২টা ৩০ মিনিটে কঞ্চিপাড়া ডিগ্রি কলেজ মাঠে ফিরে আসবেন এবং সেখানে থেকে ঢাকার পথে যাত্রা করবেন।