সিরাজগঞ্জে অবৈধ ইটভাটায় ভ্রাম্যমান আদালতে ১১ লক্ষ টাকা জরিমানা

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর ও উল্লাাপাড়া থানার কয়েকটি অবৈধ ইটভাটায় র‌্যাব-১২’র অভিযান পরিচালনায় ভ্রাম্যমান আদালতে ৩টি ইটভাটায় ১১ লক্ষ টাকা জরিমানা সহ ৪ টি ভাটা ধ্বংস করা হয়।

মঙ্গলবার (১২ ই জানুয়ারী) র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃতে একটি চৌকষ আভিযানিক দল সহ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রোজিনা আক্তার (পরিবেশ অধিদপ্তর,সদর দপ্তর,ঢাকা),মোঃ মঈন উদ্দিন(জেলা প্রশাসন,সিরাজগঞ্জ) এবং সিনিয়র কেমিস্ট মোঃ মাসুদ রানা (পরিবেশ অধিদপ্তর,বগুড়া) এর সহযোগিতায় লাইসেন্স বিহীন অবৈধ ইটভাটায় অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৩টি ভাটার মালিক কে বিভিন্ন অর্থ দন্ডে দন্ডিত করা হয় ও ৪ টি ভাটা ধ্বংস করা হয়।

অর্থ দন্ডে দন্ডিতরা হলেন শাহাজাদপুর থানার এর মালিক জেইল হক(৩৭) কে ৪ লক্ষ টাকা, এর মালিক রবিউল ইসলাম(৩৮) কে ৪ লক্ষ টাকা,উল্লাপাড়া থানার এর মালিক মোহামদ আলী কে ৩ লক্ষ টাকা জরিমানা সহ উল্লাপাড়া থানার ৪ টি ইটভাটাকে ধ্বংস করা হয়।

গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।