শিলা ফিরে পেতে চায় তার পরিবার

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২০
গাজীপুরের কালীগঞ্জ উপজেলা জামালপুর ইউনিয়ন উত্তর নারগানা গ্রামের মোসলে উদ্দিন এর মেয়ের জামাই কমল এর কাছে পাঁচ-ছয় বছর যাবত লালিত পালিত হচ্ছে শিলা।মেয়েটির আনুমানিক বয়স ১০ বছর।মোসলে উদ্দিন এর মেয়ে জামাই কমল তিনি জানান মেয়েটির যখন পাঁচ বছর বয়স তখন তিনি মেয়েটিকে কুড়িয়ে পেয়েছেন। এরপর থেকে তাদের কাছে বড় হয়েছে মেয়েটি।
মেয়েটির কাছ থেকে পাওয়া তথ্য সে জানিয়েছে ছোটবেলায় হারিয়ে গিয়েছিল সে । তারপর থেকে সে কমলের কাছে বড় হয়েছে। সে আরও জানায় তার নাম শিলা,বাবার নাম জসিম,মায়ের নাম ডলি,বাসা বালুরমাঠ,লালমাটি,মিরপুর। এবং সে এখন তার বাবা-মায়ের কাছে ফিরে যেতে চায়।
বিষয়টি জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান খান ফারুক মাস্টারের কাছে অবগত করা হলে তিনি মুঠোফোনের মাধ্যমে মোসলে উদ্দিন এর পরিবারের সাথে কথা বলেন।
মোসলেহ উদ্দিনের পরিবার জানান যদি মেয়েটির বাবা-মায়ের সন্ধান পাওয়া যায় তাহলে মেয়েটিকে বাবা-মায়ের কাছে ফিরিয়ে দেওয়া হবে। আর যদি বাবা-মায়ের সন্ধান না পাওয়া যায় তাহলে এলাকার স্থানীয় কোন এতিমখানায় দিয়ে দেওয়ার জন্য চেয়ারম্যানের কাছে অনুরোধ করেন।
চেয়ারম্যান জানান, মেয়েটিকে দেখতে যাবে এবং মেয়েটির বাবা-মায়ের সন্ধান না পাওয়া পর্যন্ত লালন পালনের ব্যবস্থা করবেন বলে আশ্বাস প্রদান করেন। তিনি আরো বলেন যদি কেউ মেয়েটির বাবা-মায়ের সন্ধান পেয়ে থাকেন তাহলে গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলা জামালপুর ইউনিয়ন পরিষদে যোগাযোগ করার জন্য আহ্বান করেন।