কালকিনি পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারনা শুরু

প্রকাশিত: ১২:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২১

বিএনপি এবং তার অঙ্গও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মীদের সাথে নিয়ে কালকিনি পৌরসভা নির্বাচনে ধানের শীষের প্রার্থী কামাল হোসেন বেপারীর পক্ষে নির্বাচনী প্রচারনা শুরু করলেন কালকিনি-মাদারীপুর-৩ আসনের গন মানুষের নেতা বিএনপির নির্বাহী কমিটির সহ-সম্পাদক ও সাবেক সাংগঠনিক সম্পাদক ছাত্রদল কেন্দ্রীয় সংসদ আলহাজ্ব আনিসুর রহমান তালুকদার খোকন।

শুক্রবার সকাল ১০ টায় কালকিনি পৌরসভার শিকারমঙ্গল এলাকায় এক দোয়া মাহফিল ও উঠান বৈঠক শেষে উক্ত প্রচারনা শুরু করা হয়। দুপুর ১ টা পর্যন্ত বিরামহীন প্রচারনা করেন। জুমআ বাদ দুপুরের খাবার শেষে দুপুর ২:৩০ টায় শুরু হওয়া প্রচারনা রাত ৮ টা থেকে ৯ টা পর্যন্ত চলবে বলে জানা যায়।

উক্ত প্রচারনার সময় কালকিনি উপজেলাও পৌরসভা বিএনপি এবং তার অঙ্গও সহযোগী সংগঠনের অসংখ্য নেতা-কর্মীসহ কালকিনি উপজেলা বিএনপির সভাপতি মোঃ ফজলুল হক বেপারী, সাধারন সম্পাদক মোঃ মাহবুব হোসেন মুন্সি, মাদারীপুর সদর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকও জেলা বিএনপির সদস্য গাউছ-উর রহমান, কালকিনি উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আঃ সালাম খান, জেলা যুবদলের সাধারন সম্পাদক মোঃ ফারুক বেপারী, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি মোঃ শাহীন মৃধা,সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জাকির, ঢাকা মহানগর (দক্ষিন) ছাত্রদলের ক্রীড়া সম্পাদক আফজাল হোসেন, কালকিনি উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি ওয়াহিদুজ্জামান আব্দুল হাই, সাধারন সম্পাদক শিকদার মামুন প্রমুখ।