গাইবান্ধায় শীতার্তদের পাশে প্রয়াস

প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২১

শিহাব মন্ডল,স্টাফ রিপোর্টার :

গাইবান্ধা জেলার সদর উপজেলার ৪নং সাহাপাড়া ইউনিয়নের পাবলিক,প্রাইভেট ,মেডিকেল ও জাতীয় বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের নিয়ে গড়ে উঠা প্রয়াস (একটি শিক্ষা ও সমাজ কল্যাণ মূলক সংগঠন) এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয় ।

রবিবার (৩রা জানুয়ারি) সংগঠনের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকাল ১১ঘটিকায় মিরপুর বাজারস্থ প্রধান কার্যালয়ের সামনে এই বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

প্রয়াসের সভাপতি সজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিহাব মন্ডলের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রয়াসের উপদেষ্টা মো. গোলাম রব্বানী ।

প্রয়াসের সভাপতি জনাব মোঃ সজিবুর রহমান বলেন, আমরা সবসময় অসহায় মানুষের পাশে থাকতে চাই। বিগত সময়ে আমরা বিভিন্নভাবে পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি । এবছর শীতবস্ত্র বিতরণের মাধ্যমে সকলের পাশে দাঁড়িয়েছি ।

সহ-সভাপতি রেজওয়ান ইসলাম বলেন,”এই বছর গ্রামে শীতের প্রকোপ বেশি । বিশেষ করে দিনমজুর,অসহায় মানুষের বেশি ভোগান্তি পোহাতে হয়। তাদের ভোগান্তি কমাতেই আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা । সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য অনুরোধ করছি।”

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ সরকার,কনক সরকার,প্রচার সম্পাদক শাওন সরদার,সহ প্রচার সম্পাদক মাসুদুর রহমান,কার্যনির্বাহী সদস্য জাহিদ সরকার,সোহাগ সরকার,ফুয়াদ মন্ডল,রেদওয়ান মন্ডল, ফরিদুল ইসলাম প্রমুখ ।

এসময় ৪নং সাহাপাড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের শতাধিক মানুষকে শীতবস্ত্র হিসেবে কম্বল দেয়া হবে ।
বি.দ্র: প্রয়াস ( একটি শিক্ষা ও সমাজ কল্যাণ মূলক সংগঠন )২০১৯ সালের ৩রা জানুয়ারি প্রতিষ্ঠিত হয়। মূলত প্রয়াস শিক্ষা ও সমাজ সেবা মূলক কাজ করে থাকে । করোনা সংকট কালীন সময়ে প্রয়াস’র উদ্যোগে জনসচেতনতা ,মাস্ক,হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।