বানিয়াচংয়ে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

এস এম খলিলুর রহমান

হবিগঞ্জ বানিয়াচংয়ে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ১০ ঘটিকার বানিয়াচং উপজেলা পরিষদ সভাকক্ষে আয়োজিত সভায় সভাপত্বি করেন বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা। সভায় বক্তব্য রাখেন বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেন, হবিগঞ্জ জেলা ইমাম সমিতির সভাপতি ক্বাজী মাওলানা আতাউর রহমান, বানিয়াচং উপজেলা প্রেসক্লাব সভাপতি এস এম খোকন, ইউপি চেয়ারম্যান শেখ শামছুল হক, ওয়ারিশ উদ্দিন খান, মাওলানা হাবিবুর রহমান, রেখাছ মিয়া, আব্দুল আহাদ, জয়কুমার দাশ, এরশাদ আলী, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান পরিষদের সাধারন সম্পাদক কাজল চ্যাটার্জী প্রমুখ।

এছাড়া উপস্থিত ছিলেন বানিয়াচং স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচও ডাঃ শামীমা আক্তার,উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ শফিকুল ইসলাম সরকার, মহিলা বিষয়ক কর্মকর্তা পিয়ারা বেগম,ইউআরসি কর্মকর্তা জাহির হোসেন, ফায়ার সার্ভিস কর্মকর্তা শেখ সৈয়দসহ বিভিন্ন অফিসের কর্মকর্তা চেয়ারম্যান ও আইন-শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।

সভায় উন্মুক্ত জলাশয়ে ঘেরদিয়ে মাছ ধরতে না দেয়া, উপজেলা ক্রিড়া সংস্থার অনুমোদন বিহীন যে কোন প্রতিযোগিতা করতে না দেয়া, স্থানীয় বাজার গুলোর উপড়ে চলাচলে বিগ্ন সৃষ্টি করে টমটম ষ্টেন্ড করতে না দেয়াসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহিত হয়।
এছাড়া বানিয়াচং গ্রাম বেষ্ঠিত ঐতিহ্যবাহী গড়ের খাল দখলদারদের কবল থেকে উদ্ধার করতে সাংবাদিক নেতৃবৃন্দের সহযোগিতা কমনা করা হয়।