সিংড়ায় আ.লীগ নেতার উপর হামলাকারীদের বিচারের দাবিতে বিক্ষোভ ও সমাবেশ

Tista Tista

Express

প্রকাশিত: ৮:৫৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২০

মোঃ এমরান আলী রানা, সিংড়া (নাটোর)প্রতিনিধিঃ

নাটোরের সিংড়া আসনের সাবেক এমপি ইয়াকুব আলীর পুত্র ও সুকাশ ইউনিয়ন আ.লীগ নেতা আশিক ইকবালের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার বিকেলে ৫টায় উপজেলা ও পৌর আ্#৩৯;লীগের এক অংশের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে বাসষ্ট্যান্ডে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন সিংড়া পৌর আ’লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান
শফিকুল ইসলাম ভিপি শফিক, পৌর আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান রঞ্জু, যুগ্ম সম্পাদক আদনান মাহমুদ, উপজেলা আ.লীগের ক্রীড়া সম্পাদক আক্কাস আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওদুদ দুদু, তথ্য ও গবেষনা সম্পাদক খ ম মশিউর রহমান , সহ দপ্তর সম্পাদক রেজাউল করিম,পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি সামি, কামরুল সরকার প্রমুখ।

 

উল্লেখ গত ২৮ আগস্ট রনবাঘা বাজারে পূর্বপরিকল্পিত ভাবে সুকাশ ইউনিয়নের লক্ষীকোলা গ্রামের সাবেক এমপি ইয়াকুব আলীর ছেলে আশিক ইকবালের উপর সন্ত্রাসী হামলা চালায়। হামলায় আ.লীগ নেতা আশিক ইকবাল গুরুত্বর যখম হয় সে বর্তমানে বগুড়া সরকারী মেডিকেল কলেজ হাসপাতাল এ চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনায় সুকাশ ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক প্রভাষক হালিম মোহাম্মদ হাসমত কে প্রধান আসামী করে থানায় মামলা দাযের করা হয়।