গাইবান্ধায় নানা আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Tista Tista

Express

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

মাসুম লুমেন:

গাইবান্ধায় আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বুধবার (১১ নভেম্বর) পাবলিক মিলনায়তনের হল রুমে অনুষ্ঠিত হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি। যুবলীগ এর ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে গাইবান্ধা যুবলীগ ও আওয়ামী লীগের অন্যান্য সংগঠনের নেতা-কর্মী উপস্থিত থেকে সকাল ১০টায় পার্ক চত্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এরপর গাইবান্ধা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব এর সঞ্চালনায় আলোচনা অনুষ্ঠানে মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে সাবেক জেলা যুবলীগের সভাপতি রেজাউল করিম রেজা, শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সাধারণ সম্পাদক এবং বর্তমান পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমারুল ইসলাম সাবিনসহ অন্যান্য নেতাকর্মী। এ সময় বক্তারা যুবলীগের ঐতিহ্য তুলে ধরে আগামী দিনের করনীয় নির্ধারনে মুল্যবান বক্তব্য তুলে ধরেন।

আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিতষ্ঠা বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সভাপতি সরদার শাহিদ হাসান লোটন এবং সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব দেশবাসীসহ যুব সমাজকে শুভেচ্ছা জানিয়ে সংগঠনের জন্য সকলের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

বিকেল ৩ টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে যুবলীগের প্রতিটি ইউনিট গরীব দুঃখী মানুষের মাঝে খাদ্য বিতরণ করার মধ্যে দিয়ে কর্মসূচির সমাপ্তি ঘোষণা করা হয়।গাইবান্ধায় নানা আয়োজনে বাংলাদেশ