ওবায়দুল কাদের সাথে নব নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সাক্ষাৎ

প্রকাশিত: ১০:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২১

আবু সাঈদ শাকিল, কোম্পানীগঞ্জ প্রতিনিধিঃ

বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুল কাদের মির্জা ও দলীয় নেতৃবৃন্দ সাক্ষাৎ করলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাথে।

এ সময় মুছাপুর ইউনিয়ন এর নৌকার মাঝি আইয়ুব আলী সহ দলীয় চেয়ারম্যান পদপ্রার্থী জন্য দোয়া করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।।

আজ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র কাউন্সিলর ও দলীয় নেতৃবৃন্দ সাক্ষাতের সময় মন্ত্রী বলেন – আমি অনেক কিছু এখন সহ্য করতে হয় কারণ আমি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, আমার পরিবার নিয়ে যারা কথা বলেছে আমার পরিবারকে যারা ছোট করেছে তাদের ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী সিদ্ধান্ত নিবে।

আমি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হয়েছি সেটা প্রধান প্রধানমন্ত্রীর প্রতি আমার শতভাগ আস্থা এবং বিশ্বাস আছে, আমি পৃথিবীতে সবার সাথে বিশ্বাসঘাতকতা করলে ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারবোনা। সুতরাং শেখ হাসিনার যে সিদ্ধান্ত নিবে সেটা আমরা দেখার অপেক্ষায় আছি।
আওয়ামীলীগের আমি সম্পাদক হয়েছি, নোয়াখালীর কোন লোক আন্দোলন করে আমাকে করেনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে করেছে সুতরাং নেত্রীর প্রতি আমার শতভাগ আস্থা এবং বিশ্বাস আছে এবং ভবিষ্যতেও থাকবে।
দলীয় নেতৃবৃন্দের প্রতি তিনি বলেন যা কিছু দলের বিষয়ে আলোচনা হবে সেটা দলীয় ফোরামে আলোচনা করাই ভালো।