আল জাজিরা টিভিতে প্রচারিত সংবাদের প্রতিবাদে সিংড়ায় আওয়ামী লীগের বিক্ষোভ

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২১

মো. এমরান আলী রানা, সিংড়া (নাটোর) প্রতিনিধি:

আল জাজিরা টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ বিরোধী প্রচারণার প্রতিবাদে নাটোরের সিংড়ায় বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা, পৌর আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠন।

বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম স

ম্পাদক আরিফুল ইসলাম, মিনহাজ¦ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আঃ রউফ বাদশা, ধর্ম বিষয়ক সম্পাদক মাওঃ রুহুল আমিন, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল আউয়াল, ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান, সাধারণ সম্পাদক নাজমুল হক বকুল, সিংড়া জিএ সরকারি কলেজ ছাত্র সংসদের ভিপি সজিব ইসলাম জুয়েল প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, আল জাজিরা বাংলাদেশ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রচার করছে, যা বাংলাদেশকে নিয়ে একটি গভীর ষড়যন্ত্র। বাংলার মানুষ এ ষড়যন্ত্র প্রতিহত করবে।