ঝিনাইগাতিতে জমি নিয়ে সংঘর্ষ, আহত পাঁচ

প্রকাশিত: ৮:১৪ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০২১
প্রতীকী ছবি

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের হলদীগ্রাম চৌরাস্তা বাজারে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত: ৫ জন আহত হয়েছে। ওই ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বুধবার ( ৬ জানুয়ারি) সকালে উপজেলার নলকুড়া ইউনিয়নের হলদীগ্রাম চৌরাস্তা বাজারে এ ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হলদীগ্রাম মৌজায় আধা শতাংশ জমির সীমানা নিয়ে ওই গ্রামের আমিন মিয়া ও খোকন মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল।

বুধবার আনুমানিক সকাল সাড়ে ১০ টায় আমিন মিয়া তার ঘরের কাজ করতে যায়।ওই সময় খোকন মিয়ার দাবি সীমানা নির্ধারণ করে কাজ করতে খোকন মিয়ার দাবি অপেক্ষা করে কাজ চালিয়ে যাওয়ার ফলে তার ভাই আজিজুল হক সহ বাধা দিতে গেলে উভয়ের মধ্যে সংঘর্ষ হয়।

এতে খোকন মিয়া গুরুতর আহত (৫০) আজিজুল হক (৪৫) ও সেলিম মিয়া (৪০) এক পক্ষের ৩ জন আহত হয় এবং অপর পক্ষের আমিন (৩৮) ও আফিয়া (৪০) আহত হয়। আহতদের প্রথমে ঝিনাইগাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহতদের অবস্থা গুরুতর দেখা দিলে পরে জেলা সদর হাসপাতালে চিকিৎসার জন্যে প্রেরন করা হয়। আহতদের মধ্যে খোকন মিয়ার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

ঝিনাইগাতী থানার ওসি মোহাম্মদ ফায়েজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,ঘটনার সাথে জরিত থাকার অভিযোগে এক পক্ষের দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে পুলিশ অন্য আসামিদের গ্রেফতার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন।